মেনু নির্বাচন করুন
পাতা

অনিক ও আপিল কর্মকর্তা

শুমারি ও জরিপের তথ্য প্রদান

সেবা প্রদান পদ্ধতি (সংক্ষেপে)

আবেদনপত্র প্রাপ্তির পর রেকর্ড ভুক্ত করে আবেদনকারী-কে রেকর্ডভুক্তের ইস্যু নম্বর প্রদান করা হয়। অত:পর আবেদনপত্র উপজেলা পরিসংখ্যান কর্মকর্তার নিকট পেশ করা হয়। নির্দেশিত হয়ে জুনিয়র পরিসংখ্যান সহকারী যাচাই বাছাই করে নির্দিষ্ট ছকে তথ্য উপস্থাপন করেন। পরিসংখ্যান কর্মকর্তার অনুমোদন ও স্বাক্ষরের পর আবেদনকারীকে তথ্য প্রদান করা হ... বিস্তারিত

সেবা প্রাপ্তির সময় (সাধারণত)
৩ দিন
১-৩ দিন
প্রয়োজনীয় ফি
বিনামূল্যে
বিনামূল্যে (তবে সিডিতে সরবরাহের ক্ষেত্রে সিডি/সিডি মূল্য দিতে হবে)
সেবা প্রাপ্তির স্থান
উপজেলা পরিসংখ্যান কর্মকর্তার কার্যালয়
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী
1 উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা 2 জুনিয়র পরিসংখ্যান সহকারী
প্রয়োজনীয় কাগজপত্র

আবেদনকারীর আবেদনপত্র

সেবা প্রাপ্তির শর্তাবলি

যেকোনো নাগরিক বা সংস্থা আবেদন করলেই তথ্য অধিকার আইন অনুযায়ী তথ্য প্রদান করা হয়

সংশ্লিষ্ট আইন ও বিধি

১. তথ্য অধিকার আইন, ২০০৯

২. তথ্য অধিকার (তথ্যপ্রাপ্তি-সংক্রান্ত) বিধিমালা, ২০০৯

৩. পরিসংখ্যান আইন, ২০১৩

সেবা প্রদানে ব্যর্থ হলে প্রতিকারকারী কর্মকর্তা
উপ-পরিচালক, জেলা পরিসংখ্যান কার্যালয়

ছবি


সংযুক্তি



Share with :

Facebook Twitter